Lovetoy.com.bd বাংলাদেশের মধ্যে সব থেকে বড় অনলাইন ভিক্তিক Sex Toy Shop, সেক্সটয় জগতে আমাদের জার্নিটা শুরু হয় ২০১৬ সালে থাইল্যান্ড থেকে, এখন বিশ্বের ৫টি দেশে তথা মালয়শিয়া, থাইল্যান্ড, শ্রিলঙ্কা, মায়ানমার, এবং বাংলাদেশ আমাদের বিজনেস কর্যক্রম রয়েছে।

# বাংলাদেশে আমাদের কার্যক্রম?

বাংলাদেশ একটি রক্ষণশীল দেশ বিধায় এখানে সরাসরি সেক্সটয় ক্রয় বিক্রয় করা বেশ কঠিন, তারপরেও এদেশে সেক্সটয়ের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে, ঠিক এই সুযোগ কাজে লাগিয়ে কিছু আসাধু ব্যবসায়ী ফেজবুক পেইজ, ইউটিউব চ্যানেল এবং ফেইক ওয়েবসাইট খুলে নকল সেক্সটয়ের বিজনেস খুলে বসে এবং সাধারন ক্রেতাদের সাথে প্রতিনিয়ত প্রতারনা করে। তারা গুগল থেকে বা বিভিন্ন ফরেন ওয়েবসাইট থেকে সেক্সটয়ের ফটো সংগ্রহ করে এবং তাদের ফেজবুক পেইজ, ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইটে প্রকাশ করে বিভিন্ন লোভনীয় বিজ্ঞাপনের মাধ্যমে গ্রাহকদের আকৃষ্ট করে, এবং গ্রাহক যখন তার পছন্দের সেক্সটয় অর্ডার করে তখন তারা, অন্যকোন পন্য প্যাকেট করে গ্রাহককে সর্বরাহ করে, এবং গ্রাহকের নিকট থেকে উচ্চ মূল্য আদায় করে এমন কি তারা কোন কোন ক্ষেত্রে গ্রহকদের ব্যাক্তিগত তথ্য হাতিয়ে নিয়ে গ্রাহককে ব্লাকমেইল করে।আমরা গবেষনা করে দেখলাম বাংলদেশে সেক্সটয়ের ব্যপক চাহিদা রয়েছে কিন্তু নির্ভরযোগ্য কোন শপ বা মার্কেট নেই তাই গ্রাহকদের পছন্দের চাহিদা পূরনের লক্ষে আমরা ২০১৭ সালে বাংলাদেশে আমাদের সেক্সটয় শপের যাত্রা শুরু করি।শুরুতেই Lovetoy.com.bd ব্যপক জনিপ্রিয়তা অর্জন করে, কারন গ্রাহকরা এখানে নির্ভরতা খুজে পেতেন।

#Country of Origins:

Lovetoy.con.bd তে যেসকল সেক্সটয় এবং মেডিসিন বিক্রয় করা হয়, সেই পন্য গুলো আমরা থাইল্যান্ড, সিঙ্গাপুর, জার্মানী, আমেরিকা এবং চায়না থেকে আমদানী করে থাকি। এখানে বাংলাদেশী মেইড কোন পন্য নেই কারন, বাংলাদেশে কোন ধরনের সেক্সটয় উৎপাদন হয় না।

#পন্যের মান:

আমরা চেষ্টা করি আমাদের গ্রাহকদের সর্বউৎকৃষ্ট মানের সেক্সটয় সর্বরাহ করার জন্য, এই লক্ষে আমরা তৈরী করেছি এক বিশেষ ট্রেনিং প্রাপ্ত কোয়ালিটি টিম, যারা প্রত্যেকটি পন্য তিনটি ধাপে পরিক্ষা করে, ১ম ধাপ: বিদেশ থেকে পন্য আমদানীর সময় এর গুনগত মান পরীক্ষা করা হয়। ২য় ধাপ: ইলেকট্রনিক ডিভাইস যুক্ত পন্যগুলোর প্রত্যেকটি পন্যের ইলেকট্রনিক ডিভাইসের কার্যকারিতা পরিক্ষা করা হয়, এবং কোয়ালিটি টিম পরিক্ষা করে সন্তষ্ট হলেই কেবল পন্যগুলো আমদানীর জন্য প্রস্তুত করা হয়।

যদি পন্যের মান নিয়ে কোয়ালিটি টিম কোন সংশয় প্রকাশ করে তাহলে সংস্লিষ্ট কম্পানী থেকে আমদানী করা হয় না।

৩য় ধাপ: Lovetoy.com.bd তে গ্রাহক অর্ডার করার পরে, প্যাকিং এর পূর্বে পূনরায় পন্যের কার্যকারিতা পরিক্ষা করে প্যাকেট করে ডেলিভারী করা হয়।

# কেন আমরা পন্য কম দামে বিক্রয় করি?

শুরুতেই আমাদের ক্রেতা সাধারনকে একটি মেসেজ দিতে চাই সেটা হলো Lovetoy.com.bd কোন ধরনের নকল বা নিন্ম কোয়ালিটির পন্য সেল করেনা, এখন বিষয় হলো এত কম দামে আমরা কিভাবে সেল করতে পারি? প্রথমতো আমরা যে সকল পন্য সেল করি সেগুলো সরাসরি উৎপাদনকারী কম্পানীর নিকট থেকে সরাসরি আমদানী করে থাকি বিধায় আমদের আমদানী খরচ কম হয় এবং আমরা কখনই আধিক মুনাফা লাভের আশায় গ্রাহকের নিকট থেকে অতিরিক্ত মূল্য আদায় করি না। তবে অনেক সেক্সটয় শপ আধিক মুনাফার জন্য তাদের পন্য গুলো অকারনেই উচ্চমূঊল্যে বিক্রয় করে থাকে।

# কেন আপনি Lovetoy.com.bd থেকে পন্য ক্রয় করবেন?

Lovetoy.com.bd একটি নির্ভরযোগ্য বিশ্বস্ত প্রতিষ্ঠান, এখানে আপনি এবং আপনার তথ্য সম্পূর্ন নিরাপদ, আমরা পন্য ডেলিভারীর পরে গ্রহকের তথ্য আমদের সর্ভার থেকে মুছে ফেলি বিধার আমদের গ্রহকরা থাকেন সম্পূর্ন নিরাপদ। আমরা আমাদের গ্রহকদের সম্পূর্ন সিক্রেট ডেলিভারী প্রদান করে থাকি এবং ১০০% অরিজিন্যাল পন্য সর্বরাহের নিশ্চয়তা প্রদান করি।